শনশন (Shonshon) Binge Horror Shortflim Review Download & Watch Online

শনশন (Shonshon) Binge Horror Shortflim Review Download & Watch Online

শনশন (Shonshon) Binge Horror Shortflim Review Download & Watch Online 

যায় হোক অনেকেই হয়তো দেখে ফেলছেন। আবার অনেকে হয়তো ফ্রিতে দেখার সুবিধা না থাকার কারনে দেখতে পারেন নি। শন শন ২৫ মিনিটের একটা এপিসোড। ২৫ মিনিটের পুরো সময়টাতেই আফরান নিশোর উপর ক্যামেরা ছিলো। এবং এখানে আফরান নিশো এর অভিনয় ছিলো অসাধারণ।



🍂Spoiler Alart:

ঘটনার শুরুতে দুজন স্বামী-স্ত্রী কে দেখা যায়। তাদের মধ্যে এক মূহুর্তে ঝগড়া বেধে যায়। তাই সোহাগ (আফরান নিশো) সে ঘর থেকে রাগ করে বেরিয়ে যায়। তারপর সে মাছ ধরার জন্য নৌকা নিয়ে শশানের দিকে চলে যায়। মাছ ধরার এক মূহুর্তে সে একটা মেয়ের কান্নার শব্দ শুনতে পায়। এই শব্দের উৎস খোজার জন্য সে নৌকা থেকে নেমে খুজতে থাকে। এক পর্যায়ে একটা মেয়েকে দেখতে পায়। সে এক জায়গায় বসে থেকে কান্না করছিলো। সোহাগ (আফরান নিশো) ঐ মেয়েকে অনেক প্রশ্ন করলেও সে মেয়ে কোনো প্রশ্নের উওর দেয় না। সোহাগ (আফরান নিশো) ঐ মেয়েটার হাত ধরে হাটতে শুরু করে। কিছু দুর যেয়ে মেয়েটা হঠাৎ করে দাড়িয়ে যায়। এবং চারদিক থেকে কুকুরের ডাক আসতে থাকে। সোহাগ যখন পিছনে ফিরে মেয়েটার দিকে তাকায় তখন ঐ মেয়েটার চেহারা দেখে সোহাগ অনেক ভয় পায়। এবং সেখান থেকে দৌড় দিয়ে নৌকা নিয়ে পালিয়ে যায়। সোহাগ যখন নদীর ঐ পাড় থেকে এই পাড়ে আসে। তখন সে বিড়ি ধরানোর জন্য চেষ্টা করে। কিন্ত তার কাছে থাকা ম্যাচের কাঠিগুলো মনে হয় ভিজে গেছিলো তাই সেগুলো দিয়ে আগুন ধরাতে পারে নি। সে পাশেই ঝোপের আড়ালে আগুন দেখতে পায়। তাই সে বিড়ি ধরানোর জন্য সেখানে যায়। সেখানে একজন এর দেহ পোড়ানোর ব্যবস্থা চলছিলো। এক পর্যায়ে বাতাসে ঐ কাঠের উপরের কাপড়টা সরে যায়। তখন সোহাগ নিজেকে দেখতে পায় ঐ কাঠের উপরে। যাকে পোড়ানোর জন্য নিয়ে আশা হয়েছে। সোহাগ যখন সে লোক গুলোর চেহারার দিকে তাকায় তখন দেখতে পায় তাদের সবার চোখগুলো একেবারে সাদা। সে আবার আরও ভয় পেয়ে যায় এবং সেখানে জ্ঞান হারিয়ে ফেলে। পরের দিন সকাল বেলা সে নিজেকে তার নৌকার ভিতরে দেখতে পায়। গল্পটা এখানেই শেষ। এই ঘটনাটা সত্য হোক বা মিথ্যা আমার কাছে অনেক ভালো লেগেছে। আফরান নিশোর। অভিনয় বরাবরের মতোই অতুলনীয়।

🍂ওয়েব ফিল্মঃ শন শন

🍂 জনরাঃ ভৌতিক

🍂রান টাইমঃ ২৫ মিনিট

🍂 ঠিকানাঃ Binge 

🍂 গল্পঃ তানভীর তুষার

🍂 পরিচালনায়ঃ অমিতাভ রেজা

🍂 অভিনয়েঃ আফরা নিশো, সামিহা অথৈ, রুহি জান্নাত রোশনি, অর্পণ দাস, মোঃ আশরাফুল আলম রাসেল, তানভীর তুষার, জনি সাহা, শান্তনু শান প্রমুখ।

🍂 প্রযোজকঃ আসাদুজ্জামান সকাল।



About the author

Daud
Hey! I'm Daud, Currently Working in IT Company BD. I always like to learn something new and teach others.

Post a Comment

To avoid SPAM, all comments will be moderated before being displayed.
Don't share any personal or sensitive information.