Mtfe সম্পর্কে জানুন | নিয়ম কানুন ও কাজ করা সুবিধা কি

আপনি দুটি প্রশ্ন করেছেন। MTFE সম্পর্কে জানতে চেয়েছেন এবং এর ভবিষ্যৎ কি সে সম্পর্কে জানতে চেয়েছেন। MTFE সম্পর্কে জানুন | নিয়ম কানুন ও কাজ করা সুবিধা কি

  MTFE এর পূর্ণ রূপ হল Metaverse Foreign Exchange Group যারা বিভিন্ন ফরেক্স, সূচক, কমোডিটি, স্টক এবং ক্রিপ্টো মার্কেটের একটি ট্রেডিং ব্রোকার! এরা AI বা Artificial Intelligence এর মাধ্যমে ট্রেডিং-এর সুবিধা দিয়ে থাকে যারা মেন্যুয়াল ট্রেড করতে পারেন না। তাদের এই Platform-এ ট্রেড করতে কোনো ট্রেডিং জ্ঞান লাগেনা। শুধু AI Button অন অফের মাধ্যমে ট্রেড করা যায়। তাদের MTFE অ্যাপটি প্লেস্টোরে বা এপ স্টোরে বিনামূল্যে পাওয়া যায়।

মেটাভার্স ফরেন এক্সচেঞ্জ গ্রুপ (MTFE) অন্টারিওতে অবস্থিত, কানাডার ফিন্ট্রাক দ্বারা অনুমোদিত। MTFE-এর সিইও হলেন জেসন লুডভিগ, কোম্পানিটি ২০১৫ সালে শুরু হয়েছিল কিন্তু শুধুমাত্র ৩ বছর আগে এশিয়া এবং আফ্রিকার মতো অন্যান্য মহাদেশে এসেছে। ট্রেড সংক্রান্ত অনেকগুলি স্ক্যাম সাইট থাকলেও অনলাইনে সবকিছুই স্ক্যাম নয়। আপনি যদি MTFE–তে আসেন তবে এর একটিভ কমিউনিটি থেকে আরও জানতে পারবেন। সে বিষয়ে সাহায্য লাগলে বলবেন।


এবার আসি আপনার দ্বিতীয় প্রশ্নে MTFE এর ভবিষ্যৎ কি? উত্তর দেয়ার আগে আপনার কাছে একটি প্রশ্ন রাখতে চাই- আপনি আজ যা করছেন আগামিকাল কি তা করার জন্য বেঁচে থাকবেন? এই বিষয়ে আপনি কতটুকু নিশ্চিত? উত্তর দিতে হবে না নিজে নিজেই ভাবুন তাহলে তাহলে আপনার উত্তর পেয়ে যাবেন। নিশ্চয়ই এই অনিশ্চয়তা থেকে আপনি সব হাল ছেড়ে দিয়ে বসে থাকবেন না। প্লান বি ভাববেন বা অন্য কোনো স্ট্রেটেজি নিবেন সে কাজ টা চালিয়ে যাবেন কারণ বর্তমানে সেটা আপনার বেঁচে থাকার খোরাক জোগাবে।

ঠিক তেমনি MTFE বা অন্য যেকোনো ক্ষেত্রে ইনভেস্টের আগে আপনাকে অবশ্যই ইনভেস্টমেন্ট প্লান করে নিতে হবে। এর জন্য সে প্ল্যাটফর্মের আদ্যপান্ত জানতে হবে, কোনো ভালো মেন্টর এর সাহায্য নিতে হবে। আশা করি বুঝতে পেরেছেন। আর একটা তথ্য আপনাকে দিয়ে রাখি MTFE আপনার ইনভেস্ট এর ৭০-৭৫% রেখে দিবে বাকি ৩০-২৫% আপনাকে দিবে। এবার নিজেকে এই এই জায়গাটায় ভাবুন অন্যের ইনভেস্ট দিয়ে উপার্জিত অর্থ রেখে আপনি পালাবেন কেনো?? তাহলে কি কারণে যেতে পারে ইলিগাল কোনো ইস্যু থাকলে। তারা সেটার ব্যবস্থা করে রেখেছে। এবং নতুন যে সব দেশে প্রবেশ করছে সেখানে সেই লোকাল সরকারের আইন মোতাবেক তাদের ব্যবসাকে প্রসার করছে। তাদের চিন্তা ভাবনা যে সুদুর প্রসারী সে বিষয়ে আর সন্দেহ থাকার কথা না।

এখনি উপযুক্ত সময় এখানে ইনভেস্ট করার। রিস্ক ফ্রি কীভাবে ইনভেস্ট করবেন সে সম্পর্কে যাবতীয় সাহায্য লাগলে যোগাযোগ করতে পারেন। আরও বিস্তারিত তথ্য দিয়ে যথাসাধ্য চেষ্টা করব সাহায্য করতে।

MTFE কিছু নিয়ম কানুন  :

  • MTFE তে মিনিমাম Deposit 26$
  • MTFE থেকে মিনিমাম Withdraw 26$
  •  MTFE তে Deposit করলে ব্যালান্স অ্যাড হতে ১৫ থেকে ৩০ মিনিট সময় লাগে।
  •  MTFE থেকে Withdraw করতে গেলে 24 থেকে 72 ঘণ্টা সর্বোচ্চ টাইম লাগে।
  •  প্রত্যেকটি Pakage এর সাথে ১ ডলার করে বেশি রাখতে হবে যেমন 25$ এর Pakage 26$ 60$ এর Pakage 61$ 200$ এর Pakage এর সাথে 201$ এই ভাবে যতগুলো Pakage সবগুলোর সাথে 1$ বেশি রাখতেই হবে না হলে Ai Robot On হবে না। 
  • MTFE তে Wallet থেকে My Asset $ Transfer করলে 3% ফি কাটবে আবার My Asset থেকে Wallet $ Transfer করলে 3% ফি কাটবে তাই বুঝে শুনে Fund Transfer করবেন।
  •  Deposit & Withdraw করতে হবে Wallet থেকে My Asset থেকে নয়। 
  •  প্রত্যেকটি Pakage এর সাথে একদিনের প্রফিট রেখে দিতে হবে My Asset এ ওইগুলো ধরা যাবে না ওর উপরে যা হবে তাই Withdraw করে নিয়ে নিতে পারেন একদিনের প্রফিট রেখে দেয়ার কারণ হচ্ছে MTFE লস দিলে ওই একদিনের প্রফিট থেকে কেটে নিবে এতে কোনো সমস্যা হবে না Ai Robot On হবে।

বাংলাদেশি টাইম সন্ধ্যা ৭ টার আগে Ai Robot On করে দিতে হবে।

 MTFE তে কাজ করার সুবিধা সমূহ:

  •  নিজের টাকা নিজের অ্যাকাউন্ট এ থাকে।
  •  ডিপোজিট কৃত টাকা ঝুঁকিমুক্ত থাকে।
  •  যেকোনো সময় Withdraw দেয়া যায়।
  •  প্রফিট + কমিশন উভয় সুবিধা আছে।


তাহলে সময় নষ্ট না করে এখনই শুরু করুন এবং সঠিক গাইডলাইন পেতে ইনবক্সে যোগাযোগ করুন।


ধন্যবাদ ❤️ PROMO CODE - 2713462

About the author

Daud
Hey! I'm Daud, Currently Working in IT Company BD. I always like to learn something new and teach others.

Post a Comment

To avoid SPAM, all comments will be moderated before being displayed.
Don't share any personal or sensitive information.